Friday , 3 February 2023
Breaking

গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ফ্রান্সের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ফ্রান্সের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ফ্রান্সের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

এন আই মাহমুদঃ ফ্রান্সের রাজধানী প্যারিসে অনুষ্ঠিত হয়ে গেল, গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ফ্রান্সের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। প্যারিসের অবারভিলাস্থ বিডি কমিউনিটি হলে অনুষ্ঠিত এ আলোচনা ও পরিচিতি সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এস এম মাসুদ রানা।

অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত, গীতা থেকে পাঠ এবং মহান মুক্তিযুদ্ধ ও ভাষা শহীদদের স্বরণে এক মিনিট নিরবতা পালন ও সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

সাংবাদিক ফয়সাল আহাম্মেদ দ্বীপ ও মডেল তানিয়া সুলতানার যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আলী, বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা তসলিম হেলাল।

শুভেচ্ছা বক্তব্য রাখেন অন্যতম সদস্য শেখ জাহিদুল ইসলাম, সাধারন সম্পাদক শেখ মহিউদ্দিন, উপদেষ্ঠা সিরাজুল ইসলাম মিয়া, কামরুল ইসলাম কাবুল, ওয়াশিকুর রহমান, সিনিয়র সহসভাপতি রিপন মজুমদার, বিজয় বাইন, শেখ আল মামুন , তানভীর রহমান, শেখ টমাস, শেখ মাসুদ, তৌহিদুর রহমান, লিপন মোল্লা সহ আরো অনেকে।

বক্তারা কমিউনিটি উন্নয়নে গোপালগঞ্জ অ্যাসোসিয়েশন, ফ্রান্সের কার্য্যপরিধী তুলে ধরে বলেন, “আঞ্চলিকতার উর্ধ্বে উঠে দেশ ও সমাজ সেবায় সকলের ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন”।

এসময় সংগঠনের ১০১ জন সদস্যকে সকলের সামনে পরিচয় করিয়ে ফুল দিয়ে বরণ করা হয়।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্যারিসের স্বনামধন্য শিল্পীদের আংশগ্রহনে মনমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা উপভোগ করেন আগত অতিথিরা। সবশেষে অতিথিদের রাতের খাবার পরিবেশন করা হয়।

 

 

 

 

নিউজের ©সর্বস্বত্ব নবকণ্ঠ কর্তৃক সংরক্ষিত। সম্পূর্ণ বা আংশিক কপি করা বেআইনী , নিষিদ্ধ ও শাস্তিযোগ্য অপরাধ। 

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.