জেনেভায় জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা সম্পন্ন

জেনেভার parc de la perle du lac এ আগামী ১৫ আগষ্ট ২০২০ শনিবার বিকাল ৪টায় যথাযথ মর্যাদা, শোক ও গভীর শ্রদ্ধায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাত বার্ষিকী তথা জাতীয় শোক দিবস পালন করবে সুইজারল্যান্ড আওয়ামী লীগ। সামাজিক দূরত্ব বজায় রাখতে ও করোনা ভাইরাসে আক্রান্তের ঝুঁকি কমাতে দিবসটি খোলা স্থানে পালন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ উপলক্ষে গতকাল ৯ আগষ্ট রবিবার দলের সাধারন সম্পাদক শ্যামল খানের সঞ্চালনায় এবং সহ সভাপতি অরুন বড়ুয়ার সভাপতিত্বে স্থানীয় একটি রেষ্টুরেন্টে জেনেভায় বসবাসরত আওয়ামী লীগের নেতা কর্মীগনের অংশগ্রহনে এক আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এসময় দলের সভাপতি তাজুল ইসলাম টেলিফোনে তার মুল্যবান মতামত রাখেন।যথাযথ মর্যাদায় এই দিবসটি পালনে করনীয় নিয়ে প্রস্তুতির আলোচনায় অংশগ্রহন করেন উপদেষ্টা মোহাম্মদ মহসিন, খলিলুর রহমান, সিনিয়র আওয়ামী নেতা জেনেভা বাংলাদেশ ক্লাবের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম আজাদ, যুগ্ম সাধারন সম্পাদক মাসুম খান দুলাল, তথ্য ও গবেষণা সম্পাদক গৌরি চরন সসীম, প্রচার ও প্রকাষনা সম্পাদক নিজাম উদ্দীন, উপ প্রচার সম্পাদক সমিরন বড়ুয়া জিশু প্রমুখ।

One Reply to “জেনেভায় জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা সম্পন্ন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.